| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে : শাহজাহান


আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে : শাহজাহান


রহমত নিউজ ডেস্ক     30 September, 2023     11:33 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, আগামী নির্বাচন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে। ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত শান্তিপূর্ণ রোডমার্চ কর্মসূচি ইতিহাস হয়ে থাকবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর পরিচালনায় সভায় বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, গ্রাম সরকারবিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান। উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন প্রমুখ।

শাহজাহান বলেন, শত বাধা পেরিয়ে জনগণের দল হিসেবে সারা বিশ্বের কাছে পরিচিত পেয়েছে বিএনপি। তারেক রহমানের নেতৃত্বে মাফিয়া সরকারের বিরুদ্ধে এক দফার আন্দোলন করছে। আজকে বিশ্ব বাংলাদেশের নির্বাচনের দিকে তাকিয়ে। আর আওয়ামী লীগ বিগত নির্বাচনের মতো আরেকটি নির্বাচনের জন্য উঠেপড়ে লেগেছে। কারণ তারা জানে, যদি দেশে সুষ্ঠু নির্বাচন হয় তাহলে তারেক রহমান লন্ডন থেকে নির্বাচন করলেও জিতে যাবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগকে জনগণের নির্বাচিত সরকার নয়। শেখ হাসিনাকে এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তারা জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। দেশে আইনের শাসন নেই, গণতন্ত্র নেই, নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। আজকে সরকারের অবস্থান দেশেও নাই, বিদেশেও নাই। আমরা সরকারের পতনের দাবিতে একদফার আন্দোলনে আছি। বিজয় আমাদের হবেই। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম